চকরিয়ায় প্রয়াত বিএনপি নেতা  মোবারক আলীর  স্মরণ সভায়


m-mubarak-ali-bnp-17-11-16

চকরিয়া প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদীদল (বিএনপি) চকরিয়া পৌরসভা শাখার সাবেক সাধারণ সম্পাদক তৃণমুল রাজনীতির প্রাণ পুরুষ এম মোবারক আলীর ১১তম মৃত্যু বার্ষিকী ও স্মরণসভা রবিবার বিকাল ৩টায় কোটসেন্টারস্থ পৌর বিএনপির কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি মৌলভী রফিক আহমদ ও সঞ্চালনা করেন পৌর বিএনপির দপ্তর সম্পাদক আকতার ফারুক খোকন এক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন লাল্টু। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও চকরিয়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মদ ফখরুদ্দিন ফরায়েজী, বিশেষ অতিথি ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক এম গিয়াস উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক নুরুল আমিন কাউন্সিলর, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ কুতুব উদ্দিন কমিশনার, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক নাজেম উদ্দিন কাউন্সিলর, ৭নং ওয়ার্ড খ শাখা বিএনপির সভাপতি এনামুল হক বাবু কাউন্সিলর, ৭নং ওয়ার্ড ক শাখা বিএনপির সভাপতি ফিরোজ আহমদ সওদাগর,  ৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি জসিম উদ্দিন, পৌর যুবদলের সভাপতি মাহমুদুল করিম, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি এইচএম নুরুল আমিন, পৌর ছাত্রদলের সভাপতি মোহাম্মদ আলী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পুতু, পৌর শ্রমিকদলের সাধারণ সম্পাদক জয়নাল আবদীন, পৌর বিএনপি শিক্ষা বিষয়ক সম্পাদক মাস্টার মো: আলমগীর হোসেন রানাসহ বিপুল সংখ্যক নেতাকর্মী স্মরণ সভায় উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আলহাজ্জ সালাহউদ্দিন আহমদের বিশ্বস্থ সহচর ছিলেন প্রয়াত বিএনপি নেতা এম মোবারক আলী। চকরিয়া তথা কক্সবাজার জেলায় একজন জনপ্রিয় রাজনৈতিক নেতা হিসেবে সকলের কাছে অতি প্রিয় ছিলেন। তার আদর্শ, দলের জন্য ত্যাগ ও কর্মী বান্ধব এই নেতাকে নতুন প্রজন্ম যুগ যুগ ধরে স্মরণ রাখবে। এবং আন্দোলন সংগ্রামে নির্যাতিত নেতাকর্মীদের সবসময় পাশে থাকতেন মরহুম এম মোবারক আলী। গণতন্ত্র ও ভোটাধিকার রক্ষার আন্দোলনে মোবারক আলীর মতো নেতার আজ বড় প্রয়োজন। এদিন সকলে কোরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *