চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের তথ্যপ্রযুক্তি নির্ভর ও বিশ্বায়নের যুগে গুণগত ডিজিটাল পাঠদানে প্রযুক্তিগতভাবে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক সরবরাহকৃত ৭৭টি ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

রবিবার(৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ হলরুম “মোহনা” মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে ও সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল কাদের এর সঞ্চলানায় আলোচনা সভা ও ল্যাপটপ বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএ(অনার্স)এম এ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গুলশান আক্তার, চিরিংগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহাম্মদ আবু জাফরসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপজেলার ১৪১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে থেকে প্রথম পর্যায়ে ৭৭টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ১টি করে ল্যাপটপ বিতরণ করা হয়। ধারাবাহিক ভাবে পরবর্তীতে অন্যান্য বিদ্যালয়েও ল্যাপটপ বিতরণ করা হবে সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানাযায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *