চকরিয়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ ডাকাত গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুনসহ ডাকাতি, অস্ত্র, চুরি, অপহরণ, শিশু ও নারী নির্যাতন, দাঙ্গা-হাঙ্গামাসহ ৯টি মামলার ও পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. সরওয়ার প্রকাশ ইউনুছ (৪২) নামের চিংড়ি জোন এলাকার দুর্ধর্ষ  এক ডাকাতকে অস্ত্র ও গুলিসহ উপজেলার ইলিশিয়া বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। ডাকাত সরওয়ার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া এলাকার বদরুজ্জমানের পুত্র।

বৃহস্পতিবার (১৯জুলাই) রাতে উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া গরু বাজার ভেতর থেকে পুলিশের একটি টীম তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার ইলিশিয়া গরুর বাজার ভেতরে উপকূলীয় চিংড়ি জোন এলাকার দুর্ধর্ষ চিহ্নিত এক ডাকাত বাজারে অবস্থান নেয়ার সংবাদ পেয়ে ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসির আরাফাত ও এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালায়। থানা পুলিশের অভিযানে গরুর বাজারের ভেতর থেকে মো. সরওয়ার প্রকাশ ইউনুছ (৪২)  নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। পুলিশ এ সময় তার কাছ থেকে প্লাস্টিকের বস্তা মোড়ানো দেশীয় তৈরি একটি এলজি লম্বা বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে অস্ত্রসহ চিংড়ি জোনের চিহ্নিত এক দুর্ধর্ষ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত ডাকাত উপকূলীয় চিংড়ি জোন এলাকায় ডাকাতি করে নানা অপরাধ কর্মকাণ্ড ও ত্রাস চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে চকরিয়া থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ধৃত ডাকাতের বিরুদ্ধে বেআইনি অস্ত্র রাখার দায়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত বাদী হয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *