চকরিয়ায় পুলিশের অভিযানে মদ ও গাঁজা উদ্ধার: নারীসহ আটক-৪


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে ২৪ ঘন্টায় পৌরসভা এলাকা থেকে দেশীয় তৈরি চোলাই মদ ও গাঁজা উদ্ধার করা হয়েছে।

অভিযানে মাদক বিক্রির অভিযোগে নারীসহ ৪জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, পৌরসভার হালকাকারা জালিয়া পাড়া এলাকার মোহাম্মদ আজিজের পুত্র মো. মিরাজ (২১), পৌরসভার ৪নম্বর ওয়ার্ড ভরামুহুরী এলাকার টুকু মিয়ার পুত্র আহমদ উল্লাহ(৩৫), ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী এলাকার হায়দার আলীর পুত্র লাল মিয়া(৪৫) ও পৌরসভার নিজপানখালী ভাঙ্গারমুখ এলাকার জাকের আহমদের স্ত্রী ছকিনা বেগম(৫০)।

এসময় তাদের কাছ থেকে ৫শত ৫০গ্রাম গাঁজা ও ৫লিটার চোলাই মদ উদ্ধার হয়। সোমবার(২৩এপ্রিল)রাতে চকরিয়া পৌরসভাস্থ বিভিন্ন পয়েন্ট এলাকায় পুলিশ পৃথক অভিযান চালিয়ে এ সব মাদক উদ্ধার করেছে।

থানা সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরসভা এলাকায় কয়েকটি চিহ্নিত এলাকায় সোমবার রাত্রে মাদক বিক্রয় ও সেবন করার গোপন সংবাদ পেয়ে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার এসআই সুকান্ত চৌধুরী, এসআই আলমগীর হোসেন ও এসআই জুয়েল চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে পৃথক দুটি টিম অভিযান পরিচালনা করে। অভিযানে দেশীয় তৈরি চোলাই মদ ৫লিটার ও ৫শত ৫০গ্রাম গাঁজা উদ্ধার করে।

এসময় মাদক বিক্রি ও সেবন করার অভিযোগে নারীসহ ৪জনকে আটক করে থানা পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, থানা পুলিশের পৃথকদল সোমবার রাতে পৌরসভা এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন। অভিযানে এসময়  নারীসহ ৪জনকে গ্রেফতার করে ও তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এনিয়ে থানায় সংশ্লিষ্ট মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *