চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ এক নারী আটক


চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরের পুরাতন এস আলম কাউন্টার এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২ হাজার ৯২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পাচারকারী এক বাস যাত্রী নারীকে আটক করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার(১৯এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কক্সবাজারের চকরিয়া পৌরশহরের পুরাতন এস আলম কাউন্টার অফিসের সামনে থেকে যাত্রীবাহী বাসে তল্লাসী করে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।আটক পাচারকারী নারী হলেন-চট্রগ্রামের পটিয়া পৌরসভা ৯নম্বর ওয়ার্ডের চেয়ারম্যান পাড়া এলাকার মৃত ফরমান আলীর স্ত্রী সোলতান আরা বেগম(৪৫)।

পুলিশ সূত্রে জানা গেছে,কক্সবাজার মহাসড়কে চকরিয়া পৌরশহর এলাকায় চট্টগ্রামমুখী যাত্রীবাহী এস আলম পরিবহনের একটি বাসে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ইয়াবা পাচারের গোপন সংবাদ পাই।চকরিয়া থানার ওসি মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে পৌরশহরের এস আলম কাউন্টার এলাকায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালানো হয়।

বাস তল্লাসীকালে এস আলম পরিবহণের সোলতান আরা বেগম নামের এক নারী যাত্রী কাছ থেকে শপিং ব্যাগের ভেতরে কালো কসট্যাব মোড়ানো ২ হাজার৯২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্ধ করা হয় এবং পাচারকারী নারীকে আটক করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো:ইয়াছির আরাফাত বলেন,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহী একটি বাসে তল্লাসী চালিয়ে ইয়াবাসহ পাচারকারী এক নারীকে আটক করতে সক্ষম হয়।আটক পাচারকারী বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রস্তুতি চলছে বলে জানান।##

নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *