চকরিয়ায় পুলিশের অভিযানে ১২ আসামি গ্রেফতার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত ১২জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামির মধ্যে ডাকাতি, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামির বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে। বুধবার(২৭ডিসেম্বর) দিবাগত রাত বারোটা থেকে পরদিন বৃহস্পতিবার(২৮ডিসেম্বর) ভোর ৬টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ২৮ডিসেম্বর বৃহস্পতিবার ভোর রাত্রে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক(এস আই) আলমগীর, সুকান্ত চৌধুরী ও এএসআই জহির, জুয়েল রায়সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত ১২ আসামিকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামিরা হলেন, পৌরসভা হালকাকারা এলাকার বদরমিয়ার পুত্র জামাল উদ্দিন(৩০), চিরিংগা নবীর হোসেনের পুত্র জামাল হোসেন(২৫), খুটাখালীর আলী আহমদের পুত্র রায়াজ(২০), কৈয়ারবিল ইসলাম নগর এলাকার আমির হামজার পুত্র আমান উল্লাহ(২৬), সাহারবিলের রফিক আহমদের পুত্র মো. সেলিম(৩৪), তার ভাই সাইফুল ইসলাম(২৭), একই ইউনিয়নের রাসমণির পুত্র বকুল(৪০), আশরাফ আলীর পুত্র মাসুদ আহমেদ(৩০), সোলতান আহমদের পুত্র মো. ফোরকান(৩৫), আবুল কাসেমের পুত্র বাদশা(৩০), সুরাজপুর এলাকার মো. নুরুল হকের পুত্র মো. হোসেন(২৫) ও একই এলাকার নুরুল ইসলামের পুত্র দেলোয়ার হোসেন(৩০)।

বিশেষ অভিযান পরিচালনার সময় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি, দস্যুতা, বন লুটের মামলা, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ১২জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারকৃত এসব পরোয়ানাভুক্ত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *