parbattanews bangladesh

চকরিয়ায় পুলিশের অভিযানে বন্দুকসহ ডাকাত গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফাঁসিয়াখালীস্থ ছায়রাখালী এলাকা থেকে বন্দুকসহ এক ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

ধৃত ডাকাত হচ্ছেন বাহাদুর করিম বাহাদুর (৩০)। সে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার মৃত আব্দুস সালাম মাঝির পুত্র। ৯ অক্টোবর সোমবার ভোররাত ২দিকে তাকে ফাঁসিয়াখালীস্থ ছাইরাখালী বনগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে তাকে পুলিশ গ্রেফতার করেন।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নস্থ ছায়রাখালী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে থানার (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার অপারেশন অফিসার(এসআই)তানভির আহমদ, এসআই আব্দুল খালেক ও এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ভোর রাতে অভিযান চালিয়ে বাহাদুর নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি ও একটি কাটা বন্দুক উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানান।ধৃত ডাকাত বাহাদুরের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে। সে আদালতের পরোয়াভুক্ত একজন পালাতক আসামী।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ডাকাতকে আদালতে প্রেরণ করা হয়েছে। এ নিয়ে থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে তিনি জানান।