চকরিয়ায় পুত্র ও পুত্রবধূর হাতে বৃদ্ধা নির্যাতিত


চকরিয়া প্রতিনিধি:

তুচ্ছ ঘটনায় পুত্রবধুর হাতে এক বৃদ্ধা শ্বাশুরী নির্মম নির্যাতনের শিকার হয়েছেন। চকরিয়া পৌরশহরের দুইনম্বর ওয়ার্ডের হালকাকারায় এ ঘটনা ঘটে।

এ নিয়ে বয়োবৃদ্ধ শাশুড়ি বাদী হয়ে পুত্রবধু স্বপ্না ও পুত্র শহীদুল ইসলামের বিরুদ্ধে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

চকরিয়া পৌরশহরে হালকাকারা এলাকার মরহুম আলী আহমদ মুন্সির আটষট্টি বছর বয়সী স্ত্রী আলহাজ্ব ফাতেমা বেগম কান্না বিজড়িত কন্ঠে স্থানীয় সাংবাদিকদের জানান, গত ১জানুয়ারি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পুত্রবধু স্বপ্না(৩৮) অশ্লীল ভাষায় গালমন্দ শুরু করে। এসময় তিনি (শাশুড়ি ফাতেমা বেগম) গালমন্দ না করতে অনুরোধ করলে উল্টো ক্ষিপ্ত হয়ে তাকে চুলের মুঠি ধরে টানা-হেচড়া করে পুত্রবধু। একপর্যায়ে মাটিতে ফেলে নির্মম প্রহার করে শ্বাশুড়ি ফাতেমাকে। বের করে দেয় ঘর থেকে।

নির্যাতনে আঘাতের ফলে কান্না করলে পুত্র শহীদুল ইসলামও গালমন্দ করে আপন মা‘কে। আপন পুত্র হয়েও পুত্রবধুর নির্মমতার বিচার না করে উল্টো বকুনি খেয়ে অসহায় হয়ে পড়েন ফাতেমা। বাড়ি থেকে বের করে দেওয়ার পর আর ঠাই হয়নি সেখানে। বর্তমানে এখন অন্যের বসতঘরে রাতযাপন করছেন তিনি।

এ ঘটনায় শ্বশুড়ি ফাতেমা বাদী হয়ে তার পুত্র শহীদুল ইসলাম ও পুত্রবধু স্বপ্নার বিরুদ্ধে চকরিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি থানার এসআই আতিকের নিকট তদন্তাধীন রয়েছে।

এ দিকে থানায় অভিযোগ করায় অভিযুক্তরা উল্টো ক্ষিপ্ত হয়ে তাকে নানাভাবে হুমকী দিচ্ছে বলে অভিযোগ করেন বৃদ্ধা ফাতেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *