চকরিয়ায় পুত্রের বিরুদ্ধে মায়ের মামলা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় নিজের মাকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে ওই ছেলের বিরুদ্ধে চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন তার গর্ভধারিণী মা।

আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

জানাগেছে, উপজেলা কাকারা ইউনিয়নের পূর্ব কাকারা এলাকার মৃত মো. নুরুল ইসলামের স্ত্রী রোকেয়া বেগম (৬৫) আদালতে দায়ের করা মামলায় দাবী করেন, তার স্বামী মারা যাওয়ার পূর্বে বসতভিটার জায়গাটি তার নামে দান করে যান। তার দুই ছেলের মধ্যে ইসমাইল হোসেন নামের এক ছেলের সাথেই তিনি ওই বসতভিটায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন। ছেলে ইসমাইলের শশুড়বাড়ি তাদের পার্শ্ববর্তী হওয়ায় ওই শশুড় বাড়ির লোকজনের ইন্ধনে ছেলে ইসমাইল হোসেন বিভিন্ন সময় তার স্বামীর দানকৃত জমিটি নিজের নামে লিখে দেয়ার জন্য বিভিন্ন মাধ্যমে চাপ সৃষ্টি করে। এতে তিনি রাজি না হওয়ায় তার ছেলে ইসমাইল শাররীক ভাবে বিভিন্ন সময় তাকে মারধর করেন।

সর্বশেষ গত ১৫ সেপ্টেম্বর মারধর করে বাড়িতে কোরবানীর গরু বিক্রি বাবত রাখা ৫০ হাজার টাকাও জোর পূর্বক ছিনিয়ে নেয় ইসমাইল। এ ব্যাপারে প্রতিবাদ করলে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়ারও হুমকি দেয় ছেলে ইসমাইল। বৃদ্ধা রোকেয়া বেগম নিরুপায় হয়ে আদালতের আশ্রয় নেন তার ছেলের বিরুদ্ধে। এদিকে আদালতে দায়ের করা মামলাটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন