চকরিয়ায় ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ধান ক্ষেত থেকে গলাকাটা যুবকের(২৭) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার খুটাখালী ইউনিয়নের বালুর চর এলাকায় শুক্রবার (১৮আগস্ট ) সকাল ৯টার দিকে পুলিশ যুবকের লাশটি উদ্ধার করেছে।

স্থানীয় এলাকাবাসী জানান, শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের বালুর চর এলাকায় চলাচল রাস্তার পাশ্ববর্তী ধান ক্ষেতে একটি মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা।

বিষয়টি স্থানীয়রা তাৎক্ষনিক ইউপি চেয়ারমান আবদুর রহমানের কাছে জানালে তিনি সাথে সাথে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সংবাদ পেয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া লাশটি উদ্ধার করেন এবং ঘটনাস্থল থেকে লাশের আলামত জব্দ করেন। তবে লাশের পরিচয় সনাক্ত করা যায়নি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী লাশের সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ আনুমানিক ২৭ বছরের যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেন। ধারণা করা হচ্ছে যুবকটিকে হত্যা করে উল্লেখিত স্থানে ফেলে কে বা কারা চলে যায়। মাথার অংশ অন্যত্রে সরিয়ে ফেলায় লাশ সনাক্ত করা সম্ভব হচ্ছেনা। তবে ওই সময় পুলিশ মাথার অংশ আশাপাশে বিভিন্ন স্থানে খোঁজ করেও পাওয়া যায়নি। তবে পুলিশ প্রাথমিকভাবে মৃতদেহের একটি টুপি, একজোড়া সেন্ডেল, কিছু খুচরা টাকা পাওয়া গেছে। লোকটির পরনে পেন্ট ও শার্ট রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *