চকরিয়ায় দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে অনুদান প্রদান


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার ১৮ জন দৃষ্টি প্রতিবন্ধীকে বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধী কল্যাণ সংস্থার পক্ষ থেকে নগদ অর্থ প্রদান ও আটারটি প্রতিবন্ধী সংগঠনের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার (২ জুলাই) দুপুর ১২টার দিকে চকরিয়া পৌরসভার ভরামুহুরীস্থ এসআরপিভি (সার্ভ) হলরুম মিলনায়তনে বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধী কল্যাণ সংস্থার চেয়ারম্যান এম এম মোশারফ হোছাইন মাসুদের সভাপতিত্বে ও দৃষ্টি প্রতিবন্ধী আবদুল মালেকের সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, চকরিয়া পৌরসভার প্রতিবন্ধী সোসাইটির জিয়াবুল হক, নাজমা আকতার, কাকারা ইউনিয়নের মিজানুর রহমান, বরইতলী ইউনিয়নের জয়নাল আবেদীন, জন্নাত আরা, চিরিংগা ইউনিয়নের সুমন প্রমূখ।

সভায় উপজেলা ও জেলার প্রতিবন্ধী সুরক্ষা কমিটিকে আরও তরান্বিত ও গতিশীল করার উদ্যোগ নেয়া হয়। এছাড়াও সভায় বর্তমান সরকারের দৃষ্টি প্রতিবন্ধীদের জন্য গৃহিত প্রদক্ষেপ ও কার্যক্রমকে আরও বেগবান করার দৃঢ প্রত্যয়ে কাজ করার আহ্বান জানানো হয়।

সভাশেষে উপজেলার ১৮জন দৃষ্টি প্রতিবন্ধীকে বাংলাদেশ দৃষ্টি প্রতিবন্ধী কল্যাণ সংস্থার পক্ষ থেকে সংগঠনের চেয়ারম্যান এম এম মোশারফ হোছাইন মাসুদ নগদ অর্থ প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *