চকরিয়ায় দুর্বৃত্তরা পথ গতিরোধ করে প্যানেল চেয়ারম্যানের উপর হামলা


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বদরখালী-মহেশখালী(কেবি জালাল উদ্দিন)সড়কে একদল দুর্বৃত্ত পথ গতিরোধ করে পূর্ব শত্রুতার জের ধরে জাকের আহমদ(৪২)নামের এক প্যানেল চেয়ারম্যানকে বেদড়ক মারধর করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় দুর্বৃত্তরা প্যানেল চেয়ারম্যানের কাছে থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় এবং ব্যবহ্নত মোটর সাইকেলটি জব্দ করে নিয়ে যায় দুর্বৃত্তরা। শনিবার(৭এপ্রিল)সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বদরখালী-মহেশখালী সড়কে লাল ব্রিজ স্টেশনের পূর্ব পাশে এ ঘটনা ঘটে। ঘটনার হামলার শিকার জাকের আহমদ পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এ ঘটনায় আক্রান্ত প্যানেল চেয়ারম্যান থানায় অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানাগেছে, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে দরবেশ কাটা থেকে মোটর সাইকেল যোগে বদরখালী-মহেশখালী সড়ক দিয়ে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল প্যানেল চেয়ারম্যান জাকের আহমদ। পথেমধ্যে লাল ব্রিজের পূর্ব পাশে টার্নিং পয়েন্ট এলাকায় পৌঁছলে বদরখালী পূর্ব নতুনঘোনা এলাকার নুরুন্নবীর পুত্র তৌহিদ ও হানিফ এবং লাল ব্রিজ এলাকার জামাল বলির পুত্র মো. সুমনসহ ৭/৮জনের একদল দুর্বৃত্ত জাকের আহমদের হঠাৎ পথ গতিরোধ করে তাকে বেদড়ক মারধর করে গুরুতর আহত করে।

এসময় দুর্বৃত্তরা জাকের ব্যবহ্নত মোটর সাইকেলসহ আহত জাকেরকে তুলে নিয়ে জামাল বলির বাড়িতে নিয়ে যায়। স্থানীয়রা ঘটনার বিষয়টি তাৎক্ষনিক জেলা পরিষদের সদস্য আবু তৈয়বকে খবর দেয়। তিনি খবর পেয়ে দ্রুত জামাল বলির বাড়ি থেকে বিবস্ত্রবস্থায় আহত প্যানেল চেয়ারম্যানকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক ভাবে চিকিৎসা করায়।

উদ্ধারের পর ভুক্তভোগী জাকের জানায়, তার কাছে থাকা নগদ দুই লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার জন্য পথ গতিরোধ করে সন্ত্রাসীরা ব্যাপক মারধর ও আহত করে সর্বস্ব কেড়ে নিয়ে জৈনক জামাল বলির বাড়িতে নিয়ে যায় বলে তিনি স্থানীয় সাংবাদিকদের জানায়।এখনো পর্যন্ত আমার ব্যবহ্নত মোটর সাইকেলটি পাওয়া যায়নি। এ নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, প্যানেল চেয়ারম্যান জাকেরের উপর হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাটি সরজমিনে তদন্তের জন্য থানার এস আই গৌতমকে দেয়া হয়েছে। তদন্তে ঘটনার সত্যতা পেলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *