চকরিয়ায় দুর্গোৎসব উপলক্ষে ৭৯ পূজা কমিটির মাঝে প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিলের অনুদান বিতরণ


chakaria-picture-06-10-2016-copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় শারদীয়া দুর্গোৎসব উপলক্ষে উপজেলা পুজা উদযাপন পরিষদের ব্যবস্থাপনায় উপজেলা ও পৌরসভার ৭৯টি পুজা মন্ডপ কমিটির মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ত্রান তহবিলের অনুদান বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে চকরিয়া পৌরশহরের এসআর প্লাজা মার্কেটস্থ উপজেলা পুজা উদযাপন পরিষদের কার্যালয়ে মন্ডপ কমিটির সভাপতি, সম্পাদক ও অর্থ সম্পাদকসহ দায়িত্বশীল কর্মকর্তাদের হাতে অনুদানের টাকা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি আওয়ামী লীগ নেতা তপন কান্তি দাশের সভাপতিত্বে ও উপজেলা পুজা উদযাপন পরিষদ এবং উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবলা দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধন করেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, সাহারবিল ইউপি চেয়ারম্যান ও মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, কক্সবাজার জেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি আওয়ামী লীগ নেতা বাবু এমআর চৌধুরী, উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা ব্যাংকার সুদাম কান্তি দাশ, কাকারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, উপজেলা পুজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রদীপ দাশ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সদস্য সুনীল বিহারী নাথ, সুধাশু বিমল সুশীলসহ প্রমূখ।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলা এবং পৌরসভার ৪২টি প্রতিমা ও ৩৭টি ঘটপুজা মন্ডপ কমিটির সভাপতি, সম্পাদক ও অর্থসম্পাদকসহ দায়িত্বশীল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চকরিয়া উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ ও সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ জানিয়েছেন, এবছর চকরিয়া উপজেলা ও পৌরসভার ৭৯টি পুজা মন্ডপের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের পক্ষ থেকে ৪০ মেট্রিক টন চাল বরাদ্ধ দেয়া হয়েছে। বরাদ্ধের এসব চাল বিক্রির পর সমুদয় টাকা অনুষ্ঠানে বিতরণ করা হয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *