চকরিয়ায় দুইটি বাসগাড়ির মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত-১৫


চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজারের মহাসড়কে চকরিয়ায় যাত্রীবাহী বাস ইউনিক ও হানিফ গাড়ির মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ১৫জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিদের স্থানীয়রা উদ্ধার করে ডুলাহাজারা মালুমঘাটস্থ মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সেগুন বাগানের অদুরে ছগিরশাহ কাটা দরগা গেইট নামক এলাকায় দু’গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন, উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের লম্বাবিল পাড়া এলাকার আনোয়ার হোসেনের পুত্র নাছির উদ্দিন (২৯), উখিয়া বালুখালীতে রোহিঙ্গা ক্যাম্পের আলিম উদ্দিনের পুত্র নুরুচ্ছফা(২৭), আলীকদম উপজেলার ভাউপাড়া ভুছি গ্রামের মংহ্লাই মুরং পুত্র লথুন মুরং(৩৮), উখিয়া উপজেলার রাজাপালং থুথু বিলের দুদু মিয়ার পুত্র নুরুল ইসলাম (৫৫), চকরিয়া উপজেলার খুটাখালী চারিল্যাঘোনা এলাকার নুরুল ইসলামের পুত্র মোহাম্মদ হোছন(৩০), একই ইউনিয়নের হরিখোলা গ্রামের এলাহদাদ মিয়ার পুত্র মুবিনুল হক(২৫), পূর্ব বাককুম পাড়া গ্রামের মোহাম্মদ হোসেনের পুত্র ছৈয়দ আলম (৪৪), উখিয়া খুনিয়া পালং ইউনিয়নের দারিয়া দক্ষিণ পাড়া গ্রামের মো. ইসমাইলের পুত্র রুহুল আমিন(৩৩), রামু উপজেলার ফতেহারকুল মধ্যম মেরুলা স্টেশন পাড়ার মোহাম্দ মোস্তফার স্ত্রী আমিনা বেগম(৬০), কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল পুতিন্যার পাড়া এলাকার আবুল হোসেনের পুত্র নাজের হোসেন(৪০), উপজেলার বরইতলী শান্তিবাজার এলাকার আব্দুল হাকিমের পুত্র নুরুল আমিন(২৩), কক্সবাজার পৌরসভা কুতুবদিয়া পাড়া এলাকার মীর কাশেমের পুত্র মোহাম্মদ আসিফ(৩), রামু উপজেলার তুমব্রু পাড়া গ্রামের ফয়েজ আহমদের পুত্র কাজল(৩৫) ও একই উপজেলার গর্জনিয়া ইউনিয়নের পূর্ব ভূমানখীল গ্রামের সুরেশ চন্দ্র শর্মার পুত্র গোপাল শর্মা (৫৫)। আহত ব্যক্তির মধ্যে ৫জনের অবস্থা আশঙ্কজনক বলে সুত্রে জানায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উল্লেখিত সময়ে চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখী দু’টি যাত্রিবাহী ইউনিক ও হানিফ বাস ডুলাহাজারা ইউনিয়নের রিংভং দরগাহ গেইট পর্যন্ত পৌঁছলে মুখোমুখী সংঘর্ষ হয়। এ সময় মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যপারে উপজেলার ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিন জানান, সড়কে গাড়ি দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করি এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *