চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার, ২টি অস্ত্র ও গুলি উদ্ধার


unnamed copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতি ভণ্ডুল করে দিয়েছে পুলিশ।এ সময় পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ডাকাতি প্রস্তুতির প্রারম্ভে দেশীয় তৈরি একটি কাটা বন্দুক, একটি এলজি ও সাত রাউন্ড তাজা কার্তুজসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার ভোর রাত ৩টার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোট ভেওলার সিতারখিল এলাকায় বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।

চকরিয়া থানার অপারেশন অফিসার তানভীর আহমদ জানান, একদল সশস্ত্র ডাকাত বৃহস্পতিবার ভোর রাতে কৈয়ারবিলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এ ধরণের খবর পেয়ে ঝটিকা অভিযান চালায় পুলিশ।অভিযানের সময় ৪ ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড সিকদার পাড়া এলাকার মৃত শফিউল আলমের পুত্র মিজান মেহেদী(২০), একই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দক্ষিণ রাজঘাট এলাকার আবুল কালামের পুত্র মো. ছাদেক(২২), চকরিয়া পৌরসভার মগবাজার ছনখোলা এলাকার মৃত নাদের হোসেনের পুত্র নুরুল ইসলাম (১৯), পৌরসভা ৩নম্বর ওয়ার্ড কসাইপাড়া এলাকার মৃত ফজল আহমদের পুত্র নুর মোহাম্মদ (২১)।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, কৈয়ারবিল সিতারখিল এলাকায় বিভিন্ন বসতবাড়িতে ডাকাতির প্রস্তুতি নেওয়ার সময় গোপন সংবাদ পেয়ে পুলিশ ঝটিকা অভিযান চালায়। এ সময় দেশীয় তৈরি একটি কাটা বন্দুক, একটি এলজি ও সাত রাউন্ড তাজা কার্তুজসহ চার ডাকাতকে গ্রেফতার করা হয়। এতে বড় ধরনের ডাকাতির পরিকল্পনা ভণ্ডুল হয়ে যায়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করা হচ্ছে। গ্রেফতারকৃত ডাকাতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *