parbattanews bangladesh

চকরিয়ায় ট্রাক চালকের গলা কাটা লাশ উদ্ধার

 

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়ায় বানিয়ারছড়া স্টেশনের পাশে ব্রিজ এলাকা থেকে ফজল করিম (৫০) নামের এক ট্রাক চালকের গলা কাটা লাশ উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার ভোর রাত চারটার সময় বানিয়ারছড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করে শুক্রবার লাশের পরিচয় সনাক্ত করে পুলিশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

নিহত ট্রাক চালক ফজল করিম চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের  ৯ নম্বর ওয়ার্ডের মৃত মো. হাকিম  আলীর পুত্র বলে জানাগেছে।

নিহতের পারিবারিক সূত্রে জানাগেছে, গাড়ির স্টাফ হিসেবে ডেকে বৃহস্পতিবার রাত এগারটার দিকে বাড়ি থেকে বের করে নিয়ে যায় ট্রাক চালক ফজল করিমকে। পরে ওই দিন রাত্রে সে আর বাড়ি ফেরেনি| ধারনা করা যাচ্ছে পুর্বের কোন ঘটনার জের ধরে কে বা কারা তাকে পরিকল্পিত ভাবে ডেকে নিয়ে হত্যা করা হয় বলে পরিবারের পক্ষ থেকে দাবি করা হচ্ছে।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলম পলাশ বলেন, কক্সবাজার মহাসড়ক সংলগ্ন বানিয়ারছড়া ব্রিজের পাশে একটি গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে নিহতের পরিচয় সনাক্ত করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করেছে। নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা বলা যাচ্ছেনা। ঘটনার বিষয় নিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।