চকরিয়ায় ট্রাক চাপায় ছাত্রী নিহত


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় সীমান্তবর্তী লামার ফাইতংয়ে ইট বোঝাইকৃত মিনিট্রাকের চাপায় উম্মে হাবিবা (৫)নামের ইউনিসেফ পাঠদান শিক্ষা কেন্দ্রের প্রথম শ্রেণীর এক ছাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক গাড়ীটি জব্ধ করে চালককে আটক করেছে।

মঙ্গলবার (১৩মার্চ) দুপুর ১২টার দিকে ফাইতং সড়কের অলিমিয়ার টেক এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত উম্মে হাবিবা লামা উপজেলার ফাইতং ইউনিয়নের বড় মুসলিম পাড়া এলাকার মো. বেলাল উদ্দিনের কন্যা ও স্থানীয় ইউনিসেফ এনজিও সংস্থার পাঠদান শিক্ষা কেন্দ্রের প্রথম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ইউপি সদস্য থোয়াইহ্লা মার্মা ছাত্রী নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে।

ফাইতং পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস আই) মো. হুমায়ুন কবির কাছে জানতে চাইলে তিনি বলেন, মঙ্গলবার দুপুরের দিকে স্থানীয় এনজিও সংস্থার পাঠদান শিক্ষা কেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে ফাইতং সড়কের রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল নিহত শিশু ছাত্রী।

এসময় চকরিয়ামুখী ইট বোঝাইকৃত একটি ট্রাক রাস্তা পারাপারের সময় ওই ছাত্রীর গায়ের উপর চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে সে ঘটনাস্থলে মারা যায়।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে আইনগত ভাবে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পালিয়ে যাওয়ায় ট্রাকটি জব্ধ করে চালককে আটক করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *