চকরিয়ায় ট্রাকের ধাক্কায় রিক্সার যাত্রী নিহত


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবাহী মাইক্রোবাসকে ওভারটেক করতে গিয়ে মিনিট্রাকের ধাক্কায়  মো. আবদুল্লাহ (২৪) নামের রিক্সারোহী এক যাত্রী নিহত হয়েছেন। এতে রিক্সা চালক শাহাবউদ্দিন (৪৪) গুরুতর আহত হয়। সংঘর্ষের সময় চুর্ণবিচুর্ণ হয়ে যায় রিক্সাটি।

সোমবার(২২জানুয়ারি) দুপুর ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ উপজেলার ডুলাহাজারা উলুবুনিয়া রাস্তার মাথা নামক এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঘটনার সংবাদ পেয়ে ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনায় পতিত মাইক্রোবাস ও ট্রাকটি জব্দ করেন। ওই সময় আটক করা হয় মাইক্রোবাসের চালক আবদু শুক্কুরকে।

নিহত আবদুল্লাহ ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার মমতাজ উদ্দিনের পুত্র। এবং আহত রিক্সাচালক শাহাবউদ্দিন একই এলাকার মৃত বদন মিয়ার পুত্র। দুর্ঘটনায় আহত ব্যক্তিকে স্থানীয় মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের ইনচার্জ (এসআই) রুহুল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, দুপুর ১২টার দিকে চকরিয়ামুখী বালু বোঝাইকৃত মিনি ট্রাক ও যাত্রীবাহী  মাইক্রোবাস  উলুবুনিয়া রাস্তার মাথা এলাকায় পৌঁছলে মাইক্রোবাসকে ওভারটেক করে যাচ্ছিল ট্রাকটি।

এসময় বিপরীতমুখী একটি রিক্সাকে ধাক্কা দিলে এতে হতাহতের ঘটনা ঘটে। দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। এ নিয়ে সংশ্লিষ্ট ধারায় মামলা প্রস্তুতি নেয়া হচ্ছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *