চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে এক হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার: ব্যবহ্নত মোটরসাইকেল জব্দ


চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়া ডিগ্রি কলেজের সামনে থেকে অভিযান চালিয়ে মোটর সাইকেলসহ এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। বুধবার(৪ অক্টোবর) ভোররাতের দিকে নিয়মিত টহলের অংশ হিসেবে মহাসড়কে একটি মোটরসাইকেল আরোহীর কাছ থেকে এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।তবে ইয়াবা পাচারে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

পুলিশ সূত্রে জানাগেছে, চট্রগ্রাম-কক্সবাজারের মহাসড়কে নিয়মিত হাইওয়ে পুলিশের টহলের অংশ হিসেবে বুধবার ভোররাতের দিকে চকরিয়া ডিগ্রি কলেজের যাত্রী চাউনির সামনে দায়িত্ব পালন করছিল চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম।ভোররাতের দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী দুই মোটর সাইকেল আরোহী(চট্টমেট্রো-ল ১৩-২৪৯৪)গাড়িটি থামার জন্য সিগন্যাল দিলে ওই মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত বেপরোয়া গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এসময় হাইওয়ে পুলিশ তাদের পিছু নিয়ে ধাওয়া করলে গাডড়িটি মহাসড়কে ফেলে রেখে হঠাৎ পালিয়ে আত্মগোপন করেন। ফেলে যাওয়া মোটর সাইকেলটি হাইওয়ে পুলিশ তল্লাসীকরে গাড়ির কানসিট ভেতর থেকে ১০০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। ইয়াবাবহনকারী মোটরসাইকেল জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে বলে সূত্র জানান।

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাজেন্ট মো. নুরে আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, দুই মোটর সাইকেল আরোহী ভোররাত্রে ইয়াবা ট্যাবলেট নিয়ে পাচার করে চট্টগ্রামের দিকে যাচ্ছিল।পথিমধ্যে হাইওয়ে পুলিশ ওই মোটরসাইকেল আরোহী গাড়িটি থামানোর জন্য সিগন্যাল দেয়া হলে ইয়াবাবহনকারী গাড়িটি কিছু দূরে গিয়ে মহাসড়কে ফেলে পালিয়ে যায়।

এ সময় পুলিশ গাড়ি তল্লাসি করে কানসিট ভেতর থেকে একহাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।জব্দ করা হয় ব্যবহ্নত মোটর সাইকেলটি।এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *