চকরিয়ায় কোরক বিদ্যাপীঠের পিএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দোয়া মাহফিল ও প্রবেশ পত্র বিতরণ অনুষ্ঠিত


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া কোরক বিদ্যাপীঠের ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পিএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে দোয়া মাহফিল ও প্রবেশপত্র বিতরণ অনুষ্ঠান বুধবার(১৫ নভেম্বর) সকাল ১০টায় বিদ্যালয়ের হলরুম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল আখের’র সভাপতিত্বে ও শিক্ষক মো. রিদুয়ানুল হক’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বি.এ (অনার্স) এম.এ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মো. নূরুল কবির, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ারুল কাদের ও বিশিষ্ট শিক্ষাবিদ কমরেড নুরুল আবছার, বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সাবেক সদস্য ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি আলহাজ্ব মো. হায়দার আলী, চকরিয়া পৌরসভা যুবলীগের সভাপতি ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সদস্য মো. হাসানগীর হোছাইন।

ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. ফজলুল কাদের, পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক-অভিভাবিকা মন্ডলী ও বিদ্যালয়ের অধ্যায়নরত  শিক্ষার্থীরা।

অনুষ্ঠানের আলোচনা সভা শেষে প্রধান অতিথি আলহাজ্ব জাফর আলম ২০১৭ সালের প্রাথমিক সমাপনী পরীক্ষার্থীদের হাতে প্রবেশপত্র তুলে দেন।

উল্লেখ্য, বুধবার সকালে পিএসসি পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় বিদ্যালয়ে খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিল এবং বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *