চকরিয়ায় কোনাখালী জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়াস্থ মাতামুহুরী সাংগঠনিক উপজেলার আওতাধীন কোনাখালী ইউনিয়ন শাখা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল গতকাল ৯ নভেম্ববর বিকাল ৩টায় ইউনিয়নের বটতলী ষ্টেশন চত্বরে সম্পন্ন হয়েছে। ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মৌলানা আকতার উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউপি প্যানেল চেয়ারম্যান শফিকুল কাদেরের সঞ্চলানায় অনুষ্টিত হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় কমিটি ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা জাতীয় পার্টির সভাপতি হাজ্বী মোহাম্মদ ইলিয়াছ এমপি। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে হলে তৃণমূলের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি ওয়ার্ডকে জাতীয় পার্টির ঘাঁটি হিসেবে পরিণত করতে হবে।দলের তৃণমূলের নেতাকর্মীরা হচ্ছে জাতীয় পার্টির প্রাণ।

পল্লীবন্ধু হুসাইন এরশাদের জাতীয় পার্টির হারানো ঐতিহ্য ফিরিয়ে আনতে প্রয়োজন শক্তিশালী সংগঠন। যে সংগঠনের নেতাকর্মীরা তাদের রাজনৈতিক আদর্শ দিয়ে এ দেশের সাধারণ মানুষের মৌলিক অধিকার আদায়ের কথা বলবে।বর্তমানে প্রতিটি গ্রামে-গঞ্জে যে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হচ্চে তার বাস্তব চিত্রটা তুলে ধরার জন্য আহ্বান জানান।তিনি সম্মেলনে আরো বলেন,পল্লী বন্ধু এরশাদ ও বেগম রওশন এরশাদকে চকরিয়া-পেকুয়া আসনটি উপহার দিতে হলে তৃণমূলের প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে আরো শক্তিশালী করে পাড়া-মহল্লায় কাজ চালিয়ে যেতে হবে।তাহলে এ আসনটি আমরা উপহার দিতে পারব।এ দেশের জনগণ উন্নয়ন ও উৎপাদনের মাধ্যমে দারিদ্রতা মু্ক্ত করতে জাতীয় পার্টিকে আরো একবার ক্ষমতায় দেখতে চাই।জাতীয় পার্টি ক্ষমতায় আসলে এ দেশের সাধারণ মানুষের তাদের ভাগ্যের পরিবর্তন হয়।গরীব থেকে উচ্চবিত্ত মানুষের ক্রয় ক্ষমতা থাকে সীমাবদ্ধতায়।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্যানেল চেয়রম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক আসমাউল হুসনা, জেলা পরিষদের সদস্য ও চকরিয়া পৌরসভা মহিলা জাতীয় পার্টির সভাপতি রেহেনা খানম রাহু,চকরিয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি গিয়াস উদ্দিন মেম্বার,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এস এম মাহবুব ছিদ্দিকী,অনুষ্টানের উদ্বোধক ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সভাপতি টিপু সোলতান,প্রধান বক্তা ছিলেন মাতামুহুরী সাংগঠনিক উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,বিশেষ বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা জাতীয় পার্টির সভাপতি মো.জসিম উদ্দিন,পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি এম দিদারুল ইসলাম,পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাবেক কমিশনার জসিম উদ্দিন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *