parbattanews bangladesh

চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাটস্থ দরগাহগেইট পণ্যবাহী কার্ভাড ভ্যান(ডায়মন্ড) সুমন আহমেদ (২৬)নামের এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। নিহত মোটর সাইকেল আরোহী যুবক সুমন আহমেদ ঢাকার মোহাম্মদ পুর এলাকার সাত মসজিদ হাউজিং ২নম্বর রোডের ৮নম্বর বাসার মৃত শফিক আহমদের পুত্র।

বৃহস্পতিবার (২৮জুন) দুপুর দেড়টার দিকে কক্সবাজার মহাসড়কের মালুমঘাট সংলগ্ন দরগা গেইট এলাকার মোড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ঘাতক কার্ভাড ভ্যানটি জব্দ করেছ।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী ডায়মন্ড সিমেন্ট ভর্তি কার্ভাড ভ্যান (চট্র মেট্রো উ- ১১-০৬৭৫) যাচ্ছিল। ওই গাড়ীর  সাথে মোটরসাইকেল আরোহী যুবক সুমন ও তার সহপাঠী খালাতো ভাই কক্সবাজার থেকে মোটর সাইকেল যোগে ঢাকা যাচ্ছিল। প্রতিমধ্যে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট সংলগ্ন দরগা গেইট এলাকায় পৌঁছলে কার্ভাড ভ্যান গাড়ীটি মোটর সাইকেল আরোহীদের চাপা দিলে ঘটনাস্থলে সুমন আহমেদ (২৬) নিহত হন।

এসময় তার সাথে থাকা সহপাঠী খালাতো ভাই মোটর আরোহী অক্ষত থাকলেও ঘটনাস্থলে সুমন প্রাণ হারায়। স্থানীয়রা এগিয়ে এসে সুমনকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। গাড়ি দুর্ঘটনার খরর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে।

উল্লেখ্য, সড়ক দুর্ঘটনায় নিহত মোটর সাইকেল আরোহী সুমনসহ ৮জন বন্ধু মিলে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে আসেন। প্রতিমধ্যে বাড়ি ফেরার পথে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়।

এ ব্যাপারে ডুলাহাজারা মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই জসিম উদ্দিন বলেন, কক্সবাজার মহাসড়কের দরগা গেইট এলাকায় গাড়ি দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘাতক গাড়ীটি জব্দ করে হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়। নিহতের লাশ বিনা ময়নাতদন্তে পরিবাবের আবেদনের প্রেক্ষিতে তার আত্মীয় ও সহপাঠীর কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।