চকরিয়ায় এমপি সাহেবের ব্যানার পড়ে শিশু ছাত্রী গুরুতর আহত


চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য হাজী মো. ইলিয়াছের ঈদ শুভেচ্ছার ব্যানার পড়ে তাসনিম (৯) নামের এক শিশু ছাত্রী গুরুতর আহত হয়েছে।

আহত শিশু তাসনিম চকরিয়া উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাজার পাড়া এলাকার ভ্যানচালক রোকন উদ্দিনের কন্যা ও বদরখালী এম এস ফাজিল মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

মঙ্গলবার (৩ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বদরখালী পুরাতন স্টেশনের ফেরিঘাট সংলগ্ন ওয়ালটন শো-রুমের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বদরখালী উপকূলীয় এলাকায় দমকা ঝড়ো হাওয়া বয়ে যায়।ওই সময় রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিল বদরখালী এম এস ফাজিল মাদ্রাসায় পড়ুয়া দ্বিতীয় শ্রেণীর শিশু ছাত্রী তাসনিম।

মাদ্রাসা ছুটি হলে তার সহপাঠির সাথে বাড়ি ফিরছিল সে। হঠাৎ করে ঝড়ো হাওয়ায় বদরখালী ফেরিঘাট স্টেশন সংলগ্ন ওয়ালটন শো-রুমের সামনে পৌঁছতেই ঈদুল ফিতরের সময় টাঙ্গানো কাঠের ফ্রেম দিয়ে লাগানো চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য হাজ্বী মো. ইলিয়াছের ঈদ শুভেচ্ছার ব্যানারটি শিশু তাসনিমের মাথার উপর পড়ে মাথা ফেটে গুরুতর আহত হয়।

তৎক্ষণাৎ আহত শিশু তাসনিমকে স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বদরখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করেন।

এ ব্যাপারে বদরখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শওকত আলী চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এমপি মহোদয়ের টাঙ্গানো ব্যানার পড়ে শিশু ছাত্রী আহত হওয়ার খবর পেয়ে দ্রুত তাকে দেখতে শিশুর বাড়িতে যাওয়া হয় এবং আহত শিশু সুস্থ না হওয়া পর্যন্ত চিকিৎসার যাবতীয় খরচ পার্টি ও এমপি মহোদয়ের পক্ষ থেকে বহন করা হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *