Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় এক হাজার ইয়াবাসহ প্রাইভেটকার জব্ধ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহৃত প্রাইভেট কার গাড়ি জব্দ করা হয়।

১৫ অক্টোবর রবিবার ভোররাতে প্রাইভেট কারযোগে ইয়াবা ট্যাবলেট পাচার হচ্ছে গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজের যাত্রী ছাউনির সামনে চিরিংগা হাইওয়ে পুলিশের একটি টিম চেকপোষ্ট বসানো হয়। চেকপোষ্টের সামনে পৌছানোর পূর্বেই হাইওয়ে পুলিশের তল্লাশি অভিযান দেখতে পেয়ে চট্টগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কার (ঢাকামেট্রো-গ-৩১-৬৬৭২) মহাসড়কের রাস্তার ধারে ফেলে রেখে ইয়াবা কারবারী চলে যান।

ওই সময় হাইওয়ে পুলিশ গাড়ির যাত্রী পালিয়ে যেতে দেখে দ্রুত গাড়িটি তল্লাশি করে। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে পুটলি মোড়ানো ১হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ(এসআই) নূরে আলম এ প্রতিবেদককে জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে রবিবার ভোররাত ২টার দিকে চকরিয়া ডিগ্রী কলেজের যাত্রী ছাউনির সামনে দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম।

ভোররাতের দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কারযোগে বড় ধরণের ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে গাড়ি তল্লাশি করা হয়।

ওই সময় হাইওয়ে পুলিশের তল্লাশি অভিযান দেখতে পেয়ে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কার (ঢাকামেট্রো-গ-৩১-৬৬৭২) মহাসড়কের রাস্তার ধারে ফেলে রেখে ইয়াবাকারবারী আত্মগোপন চলে যায়।

পুলিশ গাড়ীটি তল্লাসি করে এক হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বলে তিনি জানান। তিনি আরো বলেন, ইয়াবা পাচারকাজে ব্যবহার করা গাড়ি জব্ধ করে থানায় নেয়া হয়েছে এবং পুলিশ ফাঁড়ির এসআই নাছির উদ্দিন বাদী হয়ে অজ্ঞাত আসামী দেখিয়ে সংশ্লিষ্ট মাদক আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করেছেন বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন