চকরিয়ায় কলেজ ছাত্র ও এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা


IMG_20170308_164102 copy
চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় এসএসসি পরীক্ষার্থী ও কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে একদল দুর্বৃত্ত। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বিএমচর ইউনিয়নে বেতুয়া বাজার স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার স্টেশন এলাকায় একদল দুর্বৃত্তরা পূর্বশত্রুতার জের ধরে জাকের হোসেনের ব্যবসায়ী প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালায়। এসময় তাদের বাধা দিতে গেলে জাকের আহমদের দুইপুত্র চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ অর্নাস ২য় বর্ষের ছাত্র আবু বক্কর মানিক(২১) ও তার ছোট ভাই ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আবদুল খালেক(১৭)কে বেধড়ক পিটিয়ে হত্যার চেষ্টা করে। স্থানীয় ও পরিবারের লোকজন আহত দুই সহোদরকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

আহত কলেজ ছাত্র আবু বক্কর মানিক সাংবাদিকদের জানান, পরিবার ও পূর্ব শত্রুতার জের ধরে তাদের পিতার ব্যবসায়ী প্রতিষ্ঠানে এসে বিএমচর ৯ নম্বর ওয়ার্ডের রওশন পাড়া এলাকার মো. কালুর পুত্র কফিল উদ্দিন, তমিম গোলালের পুত্র আবদু ছোবহান প্রকাশ লালাইয়্যা, আবদু রহিম, তার পুত্র রিফাত, আবদু রশিদের নেতৃত্বে ১০/১২জনের একদল দুর্বৃত্ত স্বশস্ত্র ভাবে হামলা চালায় ও দোকানের ক্যাশে থাকা রক্ষিত নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। তাদের বাধা দেয়ায় আমার ছোট ভাই ও আমাকে বেধড়ক পিটিয়ে হত্যার চেষ্টা করে।

ঘটনার খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের একদল পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে আহত পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানা গেছে।

মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) সমীর চন্দ্র সরকারের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তবে এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *