চকরিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ প্রাইভেট কার জব্দ: চালক আটক


চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ১হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ব্যবহৃত প্রাইভেট কার গাড়িসহ বনি আমিন(৩২)নামের গাড়ির চালককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ এ সময় ইয়াবা পাচারকাজে ব্যবহৃত কারগাড়ি ঢাকা মেট্রো-গ-১৪-২০০৬ জব্দ করা হয়। ধৃত প্রাইভেট কারগাড়ি চালক বরগুনা জেলার সদর উপজেলার দক্ষিণ খেজুরতলা এলাকার মো. আবদু ছোবহানের পুত্র বলে জানা গেছে।

বুধবার (১৩ডিসেম্বর) ভোর ৫টার দিকে চিরিংগা হাইওয়ে পুলিশ মহাসড়কের বানিয়ারছড়াস্থ ঢালায় নামক এলাকা থেকে পুলিশ তল্লাসী চালিয়ে এসব ইয়াবাসহ কারগাড়ি জব্দ করে।

কক্সবাজারের মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ নুরে আলম জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ নিয়মিত টহলের অংশ হিসেবে বুধবার সকালে বানিয়ারছড়াস্থ মহেশখালী পাড়া নামক এলাকার সামনে মহাসড়কে দায়িত্ব পালন করেছিল হাইওয়ে পুলিশের একটি টিম। সকালের দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী সাদা রংয়ের একটি প্রাইভেট কারযোগে বড় ধরণের একটি ইয়াবা ট্যাবলেট চালানের গোপন সংবাদ পেয়ে গাড়ি তল্লাসী করা হয়।

এসময় কক্সবাজার থেকে চট্টগ্রামগামী একটি প্রাইভেট কারগাড়ি সাদা রংয়ের (ঢাকা মেট্রো-গ-১৪-২০০৬)হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের রাস্তার ধারে থামানো হয়।

এসময় পুলিশ কারগাড়ি তল্লাসী করে ড্রাইভারের স্ট্যান্ডিং ভেতর থেকে ১হাজার ৫৬৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং ব্যবহৃত ইয়াবা পাচার কাজে জড়িত প্রাইভেট কারগাড়ি জব্দ করে চালকে গ্রেফতার করে থানায় প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চিরিংগা হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ১ হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ কারগাড়ি জব্দ করে। ইয়াবা পাচারে জড়িত চালককে গ্রেফতার করা হয়। ইয়াবা পাচার কাজে ব্যবহৃত প্রাইভেট কারগাড়ি জব্দ করে থানায় দেয়া হয়েছে এবং পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।