চকরিয়ায় ইয়াবাসহ ২ যুবক গ্রেফতার

 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২হাজার পিস ইয়াবা ট্যালেটসহ মো. আরমান (২২)নামের এক পাচারকারী যুবককে গ্রেফতার করেছে। ধৃত পাচারকারী যুবক চট্রগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার বাজালিয়া বড়দোয়ারা এলাকার মুবিন আলমের পুত্র বলে জানায় যায়।এনিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শুক্রবার থানায় মামলা দায়ের করেন।

শুক্রবার (২৩ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যান বন অফিসের সামনে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়ক থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে যাত্রীবাহী গাড়ি তল্লাশী করে গ্রেফতার করা হয়।

কক্সবাজার মহাসড়কের উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি জানান, শুক্রবার সকালে কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালীস্থ মেধাকচ্ছপিয়া জাতীয় উদ্যানের ফরেস্ট অফিসের সামনে প্রতিদিনের অংশ বিশেষ মালুমঘাট হাইওয়ে পুলিশের একটি টিম দায়িত্ব পালন করেছিল।

এ সময় চকরিয়া অভিমুখী একটি যাত্রীবাহী ম্যাজিক গাড়িতে করে ইয়াবা পাচারের গোপন সংবাদ পেলে সড়কে দায়িত্বরত হাইওয়ে পুলিশের এস আই সেলিম মিয়া ও এটিএস আই আবদুল হাকিমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ম্যাজিক গাড়িতে তল্লাশী করে সন্দেহজনক ভাবে মো. আরমান নামের যুবককে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ ধৃত যুবকের দেহ তল্লাশী করে কসট্যাপ মুড়ানো ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

তিনি আরো বলেন, পাচারকারী যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে ম্যাজিক গাড়িতে করে চকরিয়া পৌরশহরের দিকে যাচ্ছিল। ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট আইনে হাইওয়ে পুলিশের এটিএস আই আবদুল হাকিম বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

অপর দিকে চকরিয়া থানা পুলিশের অভিযানে ৩০পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. কাদের(২২) নামের এক ইয়াবা বিক্রেতাকে চিরিংগা সোসাইটি পাড়া স্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে স্থানীয় পৌর কাউন্সিল মুজিবুল হকের সহায়তায় থানার এস আই অপু বড়ুয়া ধৃত বিক্রেতাকে গ্রেফতার করে। এ নিয়ে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা ও হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন