চকরিয়ায় ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে বাবুল (৪৪) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে ৬৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ধৃত ইয়াবা ব্যবসায়ী চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মৃত মাশুক আহমদের পুত্র। ২২ অক্টোবর রাত ১১টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধৃত ইয়াবা বিক্রেতাকে তার নিজ বসতঘর থেকে গ্রেপ্তার করেন।

পুলিশ সুত্রে জানাগেছে, চকরিয়া পৌরশহরের বিভিন্ন পয়েন্ট এলাকায় মাষ্টার পাড়া এলাকার মাশুক আহমদের পুত্র বাবুল দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল।মরণনেশা ইয়াবা ট্যাবলেট বিক্রির খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় পৌর কাউন্সিলর মুজিবুল হক মুজিবের সহযোগিতায় ও থানার এ এস আই নাজিম উদ্দিন নেতৃত্বে বিক্রেতা বাবুলের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় ইয়াবা বিক্রেতা বাবুলকে গ্রেপ্তার করে। পুলিশ বাবুলের দেহ তল্লাশি করে ৬৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অভিযানে যাওয়া থানার এ এস আই নাজিম উদ্দিন এ প্রতিবেদককে বলেন, পুলিশের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল বাবুল। তার বিরুদ্ধে আদালতে গ্রেফতারী পরোয়ানাও রয়েছে। গোপন সংবাদে অভিযানে ভিত্তিতে বাবুলকে ৬৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *