parbattanews bangladesh

চকরিয়ায় ইয়াবাসহ পিকআপ’র চালক আটক

 

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে পিকআপ গাড়ির তেলের টাঙ্কি ভেতর করে বোতল ভর্তি অভিনব পন্থায় পাচারের সময় ১০হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবলেটসহ আবুল কালাম (৩০) নামের ইয়াবা পাচারকারী এক পিকআপ গাড়ির চালককে আটক করেছে পুলিশ।

এসময় ইয়াবা পাচারে ব্যবহ্নত পিকআপ গাড়ি (নং-ঢাকা মেট্টো ন- ১৪-৭১৪৬) জব্দ করে। ধৃত পাচারকারী চালক নেত্রকোনা জেলার সদর উপজেলার পাল্লা এলাকার মৃত দুলাল মিয়ার পুত্র।

রবিবার(১১মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে গাড়ি তল্লাশীর মাধ্যমে অভিযান চালিয়ে চিরিঙ্গা হাইওয়ে পুলিশের একটিদল এসব ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই নাছির আহমদ বলেন, রবিবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনের  অদূরে আমতলী এলাকায় হাইওয়ে পুলিশের একটি টিম নিয়মিত টহলের অংশ হিসেবে দায়িত্ব পালন করেছিল। ওই সময় কক্সবাজার থেকে চট্রগ্রামগামী ঢাকা মেট্রো-ন-১৪-৭১৪৬ পিকআপ গাড়ি যোগে ইয়াবা পাচারের চালানের গোপন সংবাদ পেয়ে উল্লেখিত স্থানে গাড়িটি সিগন্যাল দিয়ে থামানো হয়। এসময় হাইওয়ে পুলিশের এটিএস আই কাঞ্চনসহ সঙ্গীয় পুলিশদল নিয়ে গাড়ি তল্লাশী করে ওই পিকআপ গাড়ির তেলের টাঙ্কি ভেতর থেকে ছোট স্পীড বোতল ভর্তি ৯টি বোতল বের করে ১০হাজার ৫শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। পুলিল এসময় ইয়াবা পাচারে ব্যবহ্নত পিকআপ গাড়িটি জব্দ করেন।

তিনি আরও বলেন, ইয়াবা পাচারকারী আটক গাড়ির চালককে বিকালে থানায় সোপর্দ করা হয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে চকরিয়া থানায় চিরিংগা হাইওয়ে পুলিশের এটিএস আই কাঞ্চন বাদী হয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছেন বলেও তিনি জানান।