চকরিয়ায় ইয়াবাসহ কিশোর গ্রেফতার



চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় মালুম হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে যাত্রীবাহী বাস তল্লাশী করে ১হাজার ৯৯০পিস ইয়াবা ট্যালেটসহ মো. শাকিল (১৫) নামের এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার(৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী কিশোরকে যাত্রীবাহী হানিফ পরিবহনের বাস থেকে গ্রেফতার করেন। ধৃত ইয়াবা পাচারকারী কিশোর টেকনাফ উপজেলার হোয়াইক্ষং কাঞ্জরপাড়া এলাকার আবদু ছত্তারের পুত্র।

উপজেলার মালুমঘাট হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালা নামক এলাকায় রবিবার সকাল ১০টার দিকে কক্সবাজার থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহী হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব ১১-৬১৪৩)যোগে ইয়াবা পাচারে গোপন সংবাদ পাই পুলিশ।

সংবাদ পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিনের নেতৃত্বে এএসআই ছবিউল্লাহসহ সঙ্গীয় একদল পলিশ ওই গাড়িটি সিগন্যাল দিয়ে থামিয়ে গাড়ি তল্লাসী করে সন্দেহজনক ভাবে গাড়ির যাত্রী মো. শাকিল নামের এক কিশোরকে আটক করা হয়। পরে ওই কিশোরের দেহ তল্লাশী করে তার ডান পায়ের হাটুতে পলিথিন মুড়ানো ১হাজার ৯৯০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এবং ধৃত পাচারকারী ওই কিশোরকে থানায় প্রেরণ করা হয়েছে বলে হাইওয়ে পুলিশ জানান।

এ ব্যাপারে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ রুহুল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, চকরিয়াস্থ কক্সবাজার মহাসড়কে হাইওয়ে পুলিশের অভিযানে খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় যাত্রীবাহী হানিফ বাসে তল্লাশী চালিয়ে ১হাজার ৯৫০পিস ইয়াবা ট্যাবলেটসহ এক পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হই। ধৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে হাইওয়ে পুলিশের এএসআই ছবিউল্লাহ বাদী হয়ে সংশ্লিষ্ট মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *