চকরিয়ায় ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন কমিটি গঠিত



চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় ১৮ ইউপি চেয়ারম্যানদের নিয়ে গঠিত হয়েছে উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশন। ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও কোনাখালা ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদারের সঞ্চলানায় কমিটি গঠনকল্পে এক জরুরী সভা অনুষ্ঠিত হয়ছে।

১৩ অক্টোবর শুক্রবার  বিকালে পৌরশহরের চিরিঙ্গাস্থ ডাক বাংলোতে ১৮ ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যানের উপস্থিতিতে এ সভার কার্যক্রম অনুষ্টিত হয়।

উক্ত চেয়ারম্যান  এসোসিয়েশন গঠনকল্পে জরুরী সভায় বক্তব্য রাখেন, পশ্চিমবড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুল আমিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম মিরান, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, ঢেমুশিয়া ইউপি চেয়ারম্যান নুরুল আলম জিকু,খুটাখালী ইউপি চেয়ারম্যান মাওলানা আবদুর রহমান,কাকারা ইউপি চেয়ারম্যান মো.শওকত ওসমান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার,পূর্ববড়ভেওলা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল আরিফ দুলাল ও কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান এসোসিয়েশন কমিটি গঠন করা হয়। কমিটিতে ফাঁসিয়াখালী ইউনিয়ন পপরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরীকে সভাপতি ও পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলাকে সাধারণ সম্পাদক করে চকরিয়া উপজেলা ইউপি চেয়ারম্যান এসোসিয়েশন কমিটি গঠন করা হয়। এতে সভায় আগামী কয়েক দিনের মধ্যে সকলের মতামতের ভিত্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে নেতৃবৃন্দরা জানান।

নিউজটি চকরিয়া বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *