চকরিয়ায় আ’লীগ নেতার গাড়ির ধাক্কায় দুই ছাত্রলীগ নেতার মৃত্যু


চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় এক আওয়ামী লীগ নেতার পাজারো জীপের ধাক্কায় পৌরসভা ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ মো. পাভেল হোসেন সবুজ (১৮) ও সহ-সভাপতি নাবীউল আরাফাত এর (২০) মৃত্যু হয়েছে।

বুধবার(২৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের মালুমঘাট মাজার গেট এলাকায় এ ঘটনা ঘটে। পাভেল হোসেন সবুজ দিগরপানখালী এলাকার জানে আলমের পুত্র এবং নবীউল আরাফাত একই এলাকার মৃত শাহ আলমের পুত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু পাজারো নিয়ে কক্সবাজার যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের দুই আরোহী গুরুতর আহত হয়।

পরে আহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পাভেল হোসেন সবুজকে মৃত ঘোষণা করেন। ওইসময় আশঙ্কাজনক অবস্থায় নাবীউল আরাফাতকে চট্টগ্রাম ম্যাক্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত সাড়ে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ছাত্রলীগ নেতা নাবীউল আরাফাতের মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন চকরিয়া পৌর আওয়ামী লীগের সিনিয়র-সভাপতি ওয়ালিদ মিল্টন। অন্যদিকে মারাত্মক আহত জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটুকে উদ্ধার করে কক্সবাজার ডিজিটাল হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিটুও এখনো শঙ্কামুক্ত নয় বলে জানান স্বজনরা। এদিকে দুই ছাত্রলীগে নেতার মৃত্যুতে রাজনীতিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের আইসি সার্জেন্ট মো. আলমগীর জানান, দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *