চকরিয়ায় অজ্ঞাত ব্যক্তির গলিত লাশ উদ্ধার


চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বনাঞ্চলের ভেতর গোয়ারফাঁড়ি খাল থেকে পুলিশ অজ্ঞাতনামা (৩৫) এক পুরুষের গলিত লাশ উদ্ধার করেছে।

রোববার (৩ জুন) দুপুর ১২টার দিকে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে এসআই সুকান্ত চৌধুরী সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে খুটাখালীস্থ বনাঞ্চলের ভেতর গোয়ারফাঁড়ি খালের হরিনাঝিরি মূখ নামক জায়গা থেকে লাশটি উদ্ধার করে। পরে বিকালে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

উদ্ধার অভিযানে থাকা চকরিয়া থানার এসআই সুকান্ত চৌধুরী বলেন, ‘ধারণা করা হচ্ছে, কে বা কারা হতভাগ্য লোকটিকে অন্ডকোষ চেপে হত্যা করে নদীতে ফেলে দেয়। আনুমানিক ৩৫ বছর বয়সের পুরুষের লাশটি থেকে দুর্গন্ধ বের হচ্ছিল এবং তার চোখ দুটি ফোলা ও রক্ত বের হয়। মূখে হালকা দাঁড়ি, বাম হাতের ও বুকের চামড়া খসে যায়। লাশের ঘাড়ে কালচে জখমের চিহ্ন দেখা পাওয়া যায়।

তিনি বলেন, উদ্ধারের সময় মৃতদেহের পরনে কোন ধরণের কাপড় ছিল না। উলঙ্গাবস্থায় ঝিরি থেকে লাশটি উদ্ধার করা হয় বলেও তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, রোববার দুপুরের দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের বনাঞ্চলের ভেতর গোয়ারফাঁড়ি খালের হরিনাঝিরি এলাকায় একটি গলিত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় বালু উত্তোলন শ্রমিক এলাকার জনপ্রতিনিধিকে অবহিত করেন। লাশের খবর পেয়ে জনপ্রতিনিধিরা বিষয়টি থানা পুলিশকে জানানোর পরপরই ঘটনাস্থলে পৌঁছে পুলিশ লাশটি উদ্ধার করে। লাশটি কেউ সনাক্ত করতে পারলে থানায় যোগাযোগ করার বিষয়ে অবহিত করার জন্য তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *