চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশের অভিযানে অস্ত্র ও ছোরাসহ যুবক আটক


চকরিয়া প্রতিনিধি:
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে  চকরিয়ায় মালুমঘাট হাইওয়ে পুলিশ খুটাখালীর মেধাকচ্ছপিয়া ঢালা নামক স্থানে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তল্লাশী করে দেশীয় তৈরি একটি এলজি ও তিনটি ছোরাসহ আকিবুর রহমান বাবু(১৯)নামের এক যুবককে আটক করা হয়েছে।

ধৃত আসামী আকিব কক্সবাজার সদর উপজেলার বদরমোকাম মসজিদ এলাকার আমিনুর রহমানের পুত্র বলে জানাগেছে। ২৬ আগস্ট শনিবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া মালুমঘাট  হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ।

অভিযানের সত্যতা নিশ্চিত করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) রুহুল আমিন জানান, তাদের প্রতিদিনের নিয়মিত টহলের অংশ হিসেবে খুটাখালী যাওয়ার পথে গোপন সংবাদ পেয়ে ঢাকাগামী একটি শ্যামলী পরিবহন বাস নং (ঢাকা মেট্টো গ ১৫-০৫৩৬) গাড়ীটি খুটাখালী মেধাকচ্ছপিয়া ঢালায় পৌছলে পুলিশ তল্লাসী করে। এসময় বাসের যাত্রী আকিবুর রহমান বাবু নামের এক যুবকের  হ্যান্ড ব্যাগ তল্লাসী করে  দেশীয় তৈরি একটি এলজি অস্ত্র, ৩ রাউন্ড কার্তুজ, ৩টি ছোরা উদ্ধার করে জব্ধ করা হয়েছে।

ওই সময় অস্ত্রবহণকারী ধৃত আসামী যুবককেও গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আসামী আকিবুর রহমান বাবুকে চকরিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।
এব্যাপরে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, দেশীয় তৈরি একটি এলজি, তিনটি কার্তুজ ও তিনটি ছোরাসহ আকিবুর রহমান বাবু নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত যুবকের বিরুদ্ধে থানায় সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *