চকরিয়ার চিরিংগা হাইওয়েতে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ চালক আটক


 

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশের অভিযানে ৪ হাজার ৫’শ ইয়াবাসহ রতন রায় (৩৫) নামের এক প্রাইভেটকার চালককে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত (ঢাকা মেট্রো-গ-১৪-৩৭৫৬) প্রাইভেট কারটিও জব্দ করে পুলিশ।

ধৃত প্রাইভেটকার চালক রতন রায় চট্রগ্রামের সন্দ্বীপ উপজেলার মুসাপুর এলাকার নারায়ণ শীলের পুত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১০জুলাই) দুপুর ২টার দিকে চিরিংগা হাইওয়ে পুলিশ মহাসড়কের বানিয়ারছড়াস্থ আমতলী নামক এলাকা থেকে তল্লাশি চালিয়ে ওই ইয়াবাসহ কার জব্দ করে।

চকরিয়া বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের ইনচার্জ সার্জেন্ট নুরে আলম জানান, চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের এটিএসআই কাঞ্চনের নেতৃত্বে একটি টিম নিয়মিত টহলের অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে বানিয়ারছড়াস্থ আমতলী নামক এলাকার সামনে মহাসড়কে দায়িত্ব পালন করছিল।

দুপুর ২টার দিকে কক্সবাজার থেকে চট্রগ্রামগামী একটি প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ-১৪-৩৭৫৬) হাইওয়ে পুলিশ সিগন্যাল দিয়ে মহাসড়কের ধারে থামানো হয়। এ সময় পুলিশ তার গাড়ীর কাগজপত্র চেক করে। এক পর্যায়ে সে দায়িত্বরত পুলিশের সাথে তর্কে জড়িয়ে পড়ে। পরে তার গাড়ী তল্লাশি করে ডেস্কবোর্ডের ভিডিও বক্সের ভিতরে সুকৌশলে লুকানো ৪ হাজার ৫ শত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

তিনি বলেন, পরে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করে ওই চালককে গ্রেফতার করে থানায় প্রেরণ করা হয়েছে।

এ নিয়ে হাইওয়ে পুলিশের এটিএসআই কাঞ্চন বাদী হয়ে থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *