ঘুমধুম রেজু গর্জন বনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত

বাইশারী প্রতিনিধি:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু গর্জন বনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা পারভীন আক্তার (২২) এর উপর একদল দুর্বৃত্তরা হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।

৬ ডিসেম্বর (বুধবার) বিকাল ৫টার সময় ঘুমধুম সীমান্ত সংলগ্ন উখিয়া উপজেলার পূর্ব কড়ই বুনিয়া আমতলী ঘাট এলাকায় ঘটনাটি ঘটে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ মো. হামজা জানান, প্রতিদিনের ন্যায় স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে ৫/৬ জনের একদল দুর্বৃত্ত সহকারী শিক্ষিকা পারভীন আক্তারের উপর কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল ঘুষি ও লাঠি দ্বারা তার উপর অতর্কিত হামলা চালায়।

ঐ মুহুর্তে এলাকাবাসী ছুটে এসে সহকারী শিক্ষিকা পারভীন আক্তারকে অজ্ঞান অবস্থায় উখিয়া হাসপাতালে ভর্তি করা হয়। দুর্বৃত্তদের হামলায় তার মাথা ফেটে রক্তাক্ত, জখম এবং গুরুতর আহত হয়। বর্তমানে সে উখিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানা অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, তিনি খবর পেয়ে হাসপাতালে সহকারী শিক্ষিকা পারভীন আক্তারকে দেখতে যান এবং দুর্বৃত্তদের ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আহত সহকারী শিক্ষিকা পারভীন আক্তার বলেন, তিনি এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন। তারপরও সুস্থ্য হয়ে তাদের বিরুদ্ধে মামলা করবেন।

ওই ঘটনায় ঘুমধুম ইউনিয়নের সকল শিক্ষক-শিক্ষিকারা তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন