ঘুমধুমে অপহরণের শিকার হলেন ধর্ষিতা কিশোরী


উখিয়া প্রতিনিধি:

ধর্ষণের শিকার ও মামলার ভিকটিম কিশোরী রেশমিন আক্তারকে এবার অপহরণ করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে ঘুমধুম ইউনিয়নের ভালুকিয়া গ্রামে। কিশোরী অপহরণের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় মিশ্র প্রতিক্রিয়াসহ ক্ষোভের সৃষ্টি হয়েছে।

থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে জানা যায়, ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ভালুকিয়া পাড়া গ্রামের মৃত জালাল আহমদের কন্যা রেশমি আক্তার (১৫) কে গত ৮ নভেম্বর সন্ধ্যায় স্থানীয় একদল সন্ত্রাসী জোরপূর্বক অপহরণ করেন। এসময় বয়োবৃদ্ধ মা বাঁধা দেওয়ার চেষ্টা করলে অপহরণকারীরা তাকেও মারধর করে। এ ব্যাপারে মা গোলতাজ বেগম বাদী হয়ে নাইক্ষ্যংছড়ি থানায় এজাহার দায়ের করে। এতে আসামি করা হয় একই এলাকার সোনা আলীর পুত্র মিজানুর রহমান (২৪) মোহাম্মদ জসিম (৩৩) সহ ৪জন কে।

মামলার বাদিনী অসহায় গোলতাজ বেগম অভিযোগ করে বলেন গত ১৫ সেপ্টেম্বর স্থানীয় যুবক রফিক উদ্দিন বিয়ের প্রলভন দেখিয়ে তার কিশোরী কন্যাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এ ব্যাপারে বান্দরবান আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন অপরাধে মামলা দায়ের করা হয়। যার নং- ৪১/২০১৭ইং।

স্থানীয় এলাকাবাসীরা জানান, ধর্ষণের ঘটনাকে ধামা চাপা দিতে ধর্ষিতা ভিকটিম কিশোরী রেশমীকে মামলার আসামিরা অপহরণ করে অজ্ঞাত স্থানে আটকিয়ে রেখেছে।

image_pdfimage_print

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *