parbattanews bangladesh

ঘুমঘুমে পলাতক আসামি ছিনতাই, পুলিশ আহত

উখিয়া প্রতিনিধি:

ঘুমধুমের বরইতলী বাজারে গ্রাম পুলিশকে হামলা চালিয়ে আটককৃত পলাতক আসামি দিপ্তিময় তংচ্ছংগ্যা প্রকাশ ভাজ্য চাকমাকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। তার বিরুদ্ধে হত্যা, মাদক পাচার ও সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে ৩টি মামলা মামলা রয়েছে। শুক্রবার (৩১) সকালে সংঘঠিত এ ঘটনায় দফাদার সহ ৩জন গ্রাম পুলিশ সদস্য আহত হয়েছে।

জানা যায়, ঘুমধুম ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বরইতলী গ্রামের চৈতি অং তংচ্ছংগ্যার ছেলে দিপ্তিময় তংচ্ছংগ্যার বিরুদ্ধে ৩টি মামলায় গ্রেপ্তারী পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন ধরে গ্রেপ্তার এড়ানোর জন্য আত্মগোপনে পালিয়ে থাকে। শুক্রবার সকালে তার অবস্থান নিশ্চিত হয়ে ঘুমধুম ইউনিয়ন পরিষদের দফাদার ছৈয়দ আলমের নেতৃত্বে গ্রাম পুলিশের সদস্যা পলাতক আসামী ভাজ্য চাকমাকে আটক করে। খবর পেয়ে সাবেক জে. এস.এস নেতা অনুময় প্রকাশ ঝরং চাকমার নেতৃত্বে একদল সন্ত্রাসী গ্রাম পুলিশ সদস্যদের উপর হামলা চালিয়ে আটক কৃত আসামীকে ছিনিয়ে নেয়।

ইউনিয়ন দফাদার ছৈয়দ আলম সংবাদিকদেরকে জানান, ভাজ্য চাকমার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। যার নং- যথাক্রমে জিআর ২৬৯/১৭, জিআর ২০৩/১৬ ও জিআর ১৯৩/১২। হত্যা ও মাদক পাচার মামলার এ পলাতক আসামীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়ার পথে তাদের উপর হামলা করা হয়। সন্ত্রাসীদের হামলায় গ্রাম পুলিশ সদস্য বদিউল আলম ও রুপম আহত হয়। বিষয়টি নাইক্ষংছড়ি থানার অফিসার ইনচার্জ ও ঘুমধুম পুলিশ ফাঁড়ির আইসিকে অবহিত করা হয়েছে।