ঘাতকরা চার নেতাকে হত্যা করে জাতিকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল



চকরিয়া প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামীলীগ চকরিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ড শাখার উদ্যোগে জাতীয় চার নেতার জেল হত্যা দিবস উপলক্ষে ৩ নভেম্বর শুক্রবার বিকাল ৫টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী।

সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নুরুল আবছার, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, প্রধান বক্তা ছিলেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহসভাপতি অধ্যাপক মুসলেহ উদ্দিন মানিক, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন ও নজরুল ইসলাম রাসেল। সভায় সভাপতিত্ব করেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুল হক ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জয়নাল আবদীন।

সভায় পৌর মেয়র আলমগীর চৌধুরী বলেন, ৩রা নভেম্বর জাতীয় চার নেতাকে হত্যা করে ঘাতকরা জাতিকে নেতৃত্ব শূন্য করার চেষ্টা চালিয়েছিলো। জাতীয় চার নেতা ছিল বঙ্গবন্ধুর আদর্শের একনিষ্ট ও বিশস্থ সহচর। আজ সেই ঘাতকরা বিচারের মুখোমুখি হয়েছে। তাদের ফাঁসির রায় হয়েছে।

পৌর মেয়র বলেন, ৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের চকরিয়া আসছেন। তাকে সংবর্ধনা জানাতে এবং জাতীয় ভাষন শূনতে চকরিয়াবাসী অধীর আগ্রহে অপেক্ষা করছে। চকরিয়ার বিভিন্ন দাবী দাওয়ার মন্ত্রীর কাছে উপস্থাপন করা হবে। সরকার চায় চকরিয়াকে উন্নয়নে ভরে দিতে। আশা করি আমাদের আশা আকাংখা পূরণ হবে। সভায় চকরিয়া উপজেলা, পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *