Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গ্রেনেড হামলার রায়ে বান্দরবানে আ’লীগের আনন্দ মিছিল

বান্দরবান প্রতিনিধি:

২১ আগস্ট আওয়ামী লীগের সমাবেশের উপর গ্রেনেড হামলা মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে আনন্দ মিছিল করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বুধবার(১০ অক্টোবর) দুপুরে রায় ঘোষণার পরই বঙ্গবন্ধু মুক্তমঞ্চ থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে আবারও মুক্তমঞ্চে এসে শেষ হয়।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের সমর্থক শিক্ষার্থীরাও মিছিলে অংশ নেয়। পরে সেখানে একটি সমাবেশের আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সনিয়ির সহ-সভাপতি আঞ্চলিক পরিষদের সদস্য শফিকুর রহমান, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র মো. ইসলাম বেবি, যুগ্ম সম্পাদক জেলা পরিষদের সদস্য লক্ষিপদ দাসসহ অঙ্গসংগঠনের নেতারা।

এদিকে বিএনপির সিনিয়র ভাইস চেয়্যারম্যান তারেক রহমানের যাবজ্জীবন দেয়ার প্রতিবাদে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনের নেতৃত্বে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে। বাজার এলাকায় সমাবেশ করতে চাইলে পুলিশ বাঁধা দেয়। এসময় যুবদল সভাপতি হারুণ আর রশিদ, সাধারণ সম্পাদক শিমুল দাশ, বিএনপি নেতা মংশৈ ম্রাই, চুনু মং মার্মা প্রমুখ অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন