গুরামিয়া গ্যারেজ বয়ানুল কুরআন মাদ্রাসায় বই বিতরণ ও শ্রেণি কার্যক্রম উদ্বোধন


উখিয়া প্রতিনিধি:

উখিয়ার মরিচ্যা গুরামিয়া গ্যারেজ বয়ানুল কুরআন মাদ্রাসার শ্রেণি কার্যক্রম উদ্বোধন ও বই বিতরণ অনুষ্ঠান শনিবার প্রবীণ আলেমে দ্বীন মাওলানা মোস্তাক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বয়ানুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক এবং  হযরত ওমর ফারুক  (রা:) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুহাম্মদ রেজাউল করিম (আফজল)। প্রধান অতিথি ছিলেন হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের মেম্বার এম মনজুর আলম।

বিশেষ অতিথি ছিলেন মেম্বার স্বপন শর্মা রনি ও উখিয়া সাংবাদিক ফোরামের সভাপতি ফারুক আহমদ বক্তব্য রাখেন হাজি কবির আহমদ, হাফেজ মাহমুদুল হাসান, মাওলানা আবদুল হামিদ, সামশুল আলম বুখারী, দুবাই প্রবাসী ফরিদ আহমদ, কুয়েত প্রবাসী মোজাফ্ফর আহমদ, সুলতান আহমদ, নুরুল আজিম প্রকাশ মনু ড্রাইভার ও আলী হোসাইন।

বক্তরা অনগ্রসর এলাকায় প্রতিষ্ঠিত বয়ানুল কুরআন মাদ্রাসার সার্বিক উন্নয়ন ও ইসলামের দ্বীন প্রসারিত করার জন্য সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। পরে আনুষ্ঠানিক শ্রেণি কার্যক্রম উদ্বোধন ও শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়। এসময় অভিভাবক, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বয়ানুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা রেজাউল করিম (আফজল)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *