গুইমারায় যাত্রীবাহী বাসের পৃথক ‍২টি দুর্ঘটনায় আহত ১২


সড়ক দুর্ঘটনা

গুইমারা প্রতিনিধি:

বেপরোয়া গতির কারণে পার্বত্য এলাকায় বাড়ছে সড়ক দুর্ঘটনা। খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় একইদিনে সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে দুটি যাত্রীবাহী বাস।

রবিবার(২৫ নভেম্বর) দুপুরে উপজেলার জালিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মানিকছড়ি থেকে ফেনী যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাস (হিলবাড ঢাকা মেট্রো-ব ১৪-১৬০৬) তড়িঘড়ি করে নিয়ন্ত্রণ করতে গিয়ে নবম শ্রেনীর স্কুল ছাত্রী শাহিদা আক্তার আহত হয়। উপস্থিত লোকজন মেয়েটিকে উদ্ধার করে গুইমারা বিজিবি হাসপাতালে নিয়ে যায় । এ সময়ে চালক  মুনসুর আলীকে গাড়িসহ পুলিশ আটক করে।

এর দুই ঘন্টার পরেই চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সায়মন পরিবহন(চট্রমেট্রো জ- ১১-০২৫৮) নিয়ন্ত্রণ হারিয়ে জালিয়াপাড়া মিশন হাসপাতালের সামনে দুর্ঘটনার কবলে পড়ে। এ সময় ভিতরে থাকা যাত্রীদের মধ্যে ১০-১১জন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গুইমারা বিজিবি হাসপাতাল ও মানিকছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।

গুইমারা থানা অফিসার ইনচার্জ বিদ্যুত কুমার বড়–য়া জানান, বেপরোয়া গতির কারণেই মূলত বাসদুটি দুর্ঘটনার কবলে পড়েছে। আহতদের পুলিশ ও স্থানীয় জনতা হাসপালে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছে। একজন চালকসহ বাস দুটিই থানায় আটক রয়েছে। গাড়ি এবং চালকদের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *