গুইমারায় ব্যপক উৎসহের মধ্য দিয়ে সদর ইউনিয়ন বিএনপি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত


গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা সদর ইউনিয়ন বিএনপি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(৩রা নভেম্বর) বিকাল ৪টার সময়ে গুইমারা উপজেলা বিএনপির অস্থায়ী কার্য়ালয়ে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

সালমান হোসেনের সঞ্চালনায়, নবগঠিত ইউনিয়ন বিএনপির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ,সভায় প্রধান অতিথি হিসেবে গুইমারা ইউজেলা বিএনপি সভাপতি আবু ইউচুপ এবং বিশেষ অতিথি হিসেবে গুইমারা ইউজেলা বিএনপির সাবেক সভাপতি নুরুন নবী মাস্টার, সাধারণ সম্পাদক শেখ ইব্রাহিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক  আ্ওলাদ হোসেন বাদল, যুগ্ম সম্পাদক আ. লতিফ সহ-সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, দপ্তর সম্পাদক মাহবুব হোসেন যুববিষয়ক সম্পাদক দিদারুল আলম বাবুল এবং  ছাত্রদল, যুবদলসহ গুইমারা উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের প্রায় ২০০-২৫০জন নেতা কর্মী উপস্থিত ছিলেন ।

গত ১৪ জুলাই (শুক্রবার) আহ্বায়ক মেহেদুল  ইসলামের সভাপতিত্বে জাহাঙ্গীর আলমকে সভাপতি করে ,দীন ইসলাম স্ও: কে সাধারণ সম্পাদক এবং শরিফুল ইসলাম লাতুকে সাংগঠনিক করে  ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং ২ সেপ্টেম্বর এ কমিটিকে অনুমোদন দেয়া হয় বলে গুইমারা বিএনপির সূত্রে জানাযায়।

পরিচিতি সভায় প্রধান অতিথি আবু ইউছুফ তার বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের সভায় উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, বেগম খালেদা জিয়ার গাড়িতে হামলা করে, নেতা কর্মীদের নামে মিথ্যে মামলা দিয়ে খাগড়াছড়িতে ওযাদুদ ভূইয়ার সৈনিকদের দমানো যাবেনা মর্মে উল্লেখ করে নবগঠিত ইউনিয়ন বিএনপি কমিটির সকল নেতা কর্মীকে আগামী দিনে সোচ্চার থেকে খাগড়াছড়ির প্রান পুরুষ ওয়াদুদ ভূইয়ার হাতকে ও খালেদা জিযার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *