Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

গুইমারায় বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা উচ্চ বিদ্যালয় মাঠে  বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

সোমবার বিকাল ৩ টায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গির আলম এবং সাধারন সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মা এ টুর্নামেন্ট উদ্বোধন করেন।
উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি ও গুইমারা রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক  আনন্দ সোমের সভাপতিত্বে এ টুর্নামেন্টে মোট ১৫ টি দল খেলায় অংশ গ্রহন করছে। তবে উদ্বোধনী ম্যাচে গুইমারা একাদশ এবং জেপি একাদশ অংশ গ্রহন করছে ।
এসময়ে অন্যন্যদের মধ্য উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী মেম্বার, দপ্তর সম্পাদক রাম্প্রুচাই চৌধুরী, যুবলীগের সভাপতি বিপ্লব শীল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী, ছাত্রলীগের সভাপতি সাগর চৌধুরী, জনি ভট্রাচার্জ, অনিক পাটোয়ারীসহ অনেকে।
এসময়ে টুূনামেন্টের উদ্বোধক মেমং মার্মা বলেন,আমি  একজন ক্রিড়া প্রেমী মানুষ। খেলাধুলা মানুষের  স্বাস্থ এবং মন দুটোই ভালো রাখে।
তাই যারা গুইমারা মাঠে এ টুর্নামেন্টের আয়োজন করেছে তাদেরকে তিনি ধন্যবাদ জানান এবং টুর্নামেন্টে পরিচালনাকারীদের সার্বিক সহযোগিতা করার প্রত্যয় ব্যাক্ত করেন।
Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন