গুইমারায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল অনুষ্ঠিত

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারার হাফছড়ি ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ জুলাই) বিকেলে রামগড় উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে গুইমারা উপজেলার বটথলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড়রা হাফছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হাফছড়ি ইউনিয়নের বটথলি সরকারী প্রাথমিক বিদ্যালয় পেনাল্টিতে করা এক গোলে রিয়ং মরম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ইউনিয়ন চ্যাম্পিয়ন হয়।

খেলা শেষে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে রামগড় উপজেলা শিক্ষা অফিসার উম্রাচিং চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমাসহ স্কুলের শিক্ষক মো. আমির হোসেন, চাইলাপ্রু মারমাসহ অন্যান্য শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন