গুইমারায় পালিত হচ্ছে উন্নয়ন মেলা


গুইমারা প্রতিনিধি:

‘উন্নয়নের রোল মডেল শেখ হাসিনার বাংলাদেশ’ এই শ্লোগানে খাগড়াছড়ির গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা ২০১৮ আয়োজন করা হয়। এ উপলক্ষে বর্ণাঢ্য উন্নয়ন শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকালে গুইমারা উপজেলা অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে গুইমারার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা মিলনায়তনে এসে প্রধানমন্ত্রীর ‘উন্নয়ন মেলা ২০১৮’র সূচনা বক্তব্য শুনানো হয়।

এরপর পরই সুইমং মারমার সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) এটিএম মোরশেদের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ণাঢ্য উন্নয়ন শোভাযাত্রা ও আালোচনা সভায় গুইমারা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  মেমং মারমা, গুইমারা থানা অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটু,  উপজেলা চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, গুইমারা  মাদ্রাসা সুপার জয়নাল আবেদীন, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্ধুক ছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক চাকমা, মহিলা সদস্যা হ্লামাপ্রু মারমা, উপজেলার কর্মকর্তাগণ, ইউপি সদস্যগণসহ স্কুল কলেজের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময়ে সভার সভাপতি এটিএম মোর্শেদ ও মেমং মারমা দেশের চলমান উন্নয়ন নিয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ উন্নয়ন মেলায় উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের সকল দপ্তরের আলাদা আলাদা স্টলের মাধ্যমে উন্নয়নের চিত্র প্রদর্শনীতে অংশ নেন।

image_pdfimage_print
নিউজটি গুইমারা বিভাগে প্রকাশ করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *