গুইমারায় চোলাই মদ ব্যবসায়ী তিন উপজাতি নারীকে আটক করেছে পুলিশ


 

গুইমারা  প্রতিনিধি:

খাগড়াছড়ির গুইমারা বাজার থেকে চোলাইমদ সহ তিন উপজাতীয় নারী মদ ব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ। মঙ্গলবার গুইমারা বাজারে হাটের দিন প্রকাশ্যে মদ বিক্রি করতে আনলে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি ) সাহাদাত হোসেন টিটুর নেতৃত্বে আটক করা হয় মদ ব্যবসায়ীদের।

গুইমারা থানা সূত্রে জানাযায় , দীর্ঘদিন যাবত প্রকাশ্যে এই মদ ব্যবসায়ীরা মদ বিক্রি করে আসছেন মঙ্গলবার (২৪ অক্টোবর)  সকাল ১০টার সময় গুইমারা বাজার থেকে ৩১ লিটার ৫০০ গ্রাম মদ সহ আটক হন এই তিন উপজাতীয় নারী মদ ব্যবসায়ী।

আটক মিনু মার্মা (৪০)স্বামী উগ্য মার্মা সাং গুইমারা ডাক্তার টিলা মদের পরিমান ৮রিটার ৫০০গ্রাম। আনু মার্মা, স্বামী বলি মার্মা সাং গুইমারা লুন্দ্যাক্যা পাড়া ৯ লিটার ৫০০ গ্রাম। রিনা ত্রিপুরা(৩৫) স্বামী বুজিসেন ত্রিপুরা গুইমারা বাইল্যাছড়ি ১৩ লিটার সর্ব মোট ৩১ লিটার মদ সহ আট করা হয তাদের।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহাদাত হোসেন টিটু বলেন , আটক কৃতদের বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে, গুইমারায় মাদক বিরোধী এ ধরনের অভিযান সব সময় অব্যাহত থাকবে। মাদকের বিষয়ে কোন ধরনের ছাড় দেওয়া হবেনা। গুইমারাকে মাদক মুক্ত হিসেবে ঘোষণা করাই আমাদের লক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *