গুইমারায় ইউপিডিএফ‘র দুই সন্ত্রাসী আটক


নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নিরাপত্তাবাহিনীর অভিযানে দুই ইউপিডিএফ চাঁদাবাজকে আটক করেছে নিরাপত্তাবাহিনী। বুধবার(২২ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মাটিরাঙ্গা সেনা জোনের অধীন গুইমারা উপজেলার বাইল্যাছড়ি ১নং রাবার বাগান এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের রশিদ, একাধিক মোবাইল ফোন ও একটি রাম দা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো, লক্ষীছড়ি উপজেলার মরাচেঙ্গী পাড়ার চন্দ্র মোহন চাকমার ছেলে কালোবরন চাকমা (৪৮) প্রকাশ টারজান চাকমা ও পানছড়ির কালিঘর পাড়ার পরদেশী কুমার ত্রিপুরার ছেলে মহিল্লাল ত্রিপুরা (৩৫) প্রকাশ আপন ত্রিপুরা।

আটককৃতরা দীর্ঘদিন ধরে বাইল্যাছড়ি ১নং রাবার বাগান এলাকায় সাধারণ ব্যবসায়ী থেকে শুরু করে স্থানীয়দের কাছ থেকে চাঁদা আদায় করে আসছে বলে নিরাপত্তাবাহিনীর জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। দিনভর তাদেরকে নিয়ে একাধিক স্থানে অভিযান পরিচালনার পর রাত ৮টার দিকে তাদেরকে গুইমারা থানায় সোপর্দ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আটককৃতরা আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের চাঁদাবাজ বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *