গুইমারায় অসহায় মানুষের মাঝে নিরাপত্তাবাহিনীর কম্বল বিতরণ


গুইমারা প্রতিনিধি:

পাহাড়ের অসহায় মানুষগুলো প্রচণ্ড শীতের তীব্রতায় যখন কাপঁছে তখন ওই সব অসহায় শীতার্ত মানুষের কথা ভেবে, তাদের দুর্দশা কিছুটা লাঘব করার লক্ষে শীতবস্ত্র নিয়ে পাশে দাঁড়িয়েছেন ২৪ আর্টিলারী গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান এনডিসি, পিএসসিজি।

গুইমারা রিজিয়নের উদ্যোগে বুধবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে শহীদ লে. মুশফিক উচ্চ বিদ্যালয়ের মাঠে অসহায় ও দুস্থ ৪৫০জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এসময়ে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন ব্রিগেডিয়ার জেনারেল কামরুজ্জামান এনডিসি, পিএসসিজি । তিনি বলেন, নিরাপত্তাবাহিনী পার্বত্য অঞ্চলের শান্তি ও সম্প্রীতি রক্ষার পাশাপাশি পাহাড়ের অসহায় দুস্থ মানুষদের জন্য সবসময় কাজ করে যাচ্ছে। মানুষ মানুষের জন্য এ উপলব্ধি থেকে আমাদের সকলকে  একে অপরের জন্য সমাজের অংশ হিসেবে কাজ করতে হবে। তাহলেই সমাজের গরিব অসহায় মানুষগুলো ভালো থাকবে বলে তিনি ধারনা করেন। পাহাড়ের অসহায়  মানুষগুলোকে ভালো রাখার জন্য নিরাপত্তাবাহিনী নিরলস ভাবে কাজ করার চেষ্টা করছে। পার্বত্য এলাকায় শান্তি  থাকলে উন্নয়ন হবেই হবে।

শীতার্ত মানুষের সেবায় আমরা সকলেই যদি একটু সহযোগিতার হাত বাড়াই তাহলে কোন মানুষ শীতে কষ্ট পাবে না জানিয়ে তিনি আরো বলেন, আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শীতার্ত মানুষের পাশে আমরা সবসময় ছিলাম আর ভবিষ্যতেও এভাবেই সুখে-দুঃখে মানুষের পাশে নিরাপত্তাবাহিনী থাকবে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে গুইমারা রিজিয়নের জি টু আই মেজর আশিকুর রহমান  ডি কিউ মেজর নাফিদাত হোসাইন, সি. ওয়ারেন্ট অফিসার আ. খালেক, ওয়ারেন্ট অফিসার শাহাজান, ওয়ারেন্ট অফিসার আলাউদ্দিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

দুর্গম এলাকা থেকে কম্বল নিতে আসা বৃদ্ধা সোভারানী ত্রিপুরা গুইমারা রিজিয়ন কমান্ডারের র্দীঘায়ু কামনা করে আনন্দঘন মুহূর্তে বলেন, এখানকার নিরাপত্তাবাহিনী সবসময় আমাদের চিকিৎসার জন্য ঔষধ দেয়াসহ অনেক ভাবে সাহায্য করছে। তাদের সহযোগিতায় আমরা ভালো আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *