গর্জনিয়ায় অপহরণের গডফাদারকে পুলিশে দিল জনতা


 

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

নাইক্ষ্যংছড়ি ও রামু উপজেলার বিভিন্ন স্থানে ডাকাতি-অপহরণ চক্রের গডফাদার গর্জনিয়া ইউনিয়নের বহুল আলোচিত একাধিক মামলার অন্যতম আসামি ডাকাত সর্দার গিয়াস উদ্দিন( ৩৫)কে অবশেষে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার(১৪ ফেব্রুয়ারি) দুপুরে গর্জনিয়া ইউনিয়ানের বড়বিলের একটি পাহাড়ি এলাকা থেকে তাকে আটক করে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির পুলিশের কাছে সোপর্দ করেন।

পুলিশ জানান, সে ইউনিয়নের বড়বিল নুরুল আমিনের ছেলে। এলাকাবাসী জানান তার বিরুদ্ধে ডাকাতি অপহরণসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

ওয়ার্ড মেম্বার নুরুল ইসলাম জানান, গিয়াস উদ্দিন আন্ত জেলা ডাকাত ও অপহরণ চক্রের মুল গড ফাদার। তাছাড়া সে ডাকাতি, ছিনতাই, অপহরণসহ করেনা এমন কোন কাজ বাকি নেই বলেও জানান।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ির এএসআই জুয়েল ও এএস আই গোলাম মোস্তাফা জানান, মামলা তদন্তের সার্থে এখনো কিছু বলা যাবে না। রামু থানায় আসামি নেওয়ার পর এই ব্যাপারে বিস্তারিত বলবেন সাংবাদিকদের।

পরে এই ব্যাপারে রামু থানা পুলিশের ওসি লিয়াকত আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি এখনোও এ বিষয়ে কোন জিজ্ঞাসাবাদ করিনি। এ ব্যাপারে  যাচাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলেও জানান।

সচেতন মহলের দাবি সম্প্রতি ঈদগড়, বাইশারী, দৌছড়ি ইউনিয়নে যে সব অপহরণ ও ডাকাতি হয়েছে ডাকাত গিয়াস উদ্দিন এসবে জড়িত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *